নবাবগঞ্জে ডুবার কচুরিপানার নিচ থেকে মুদি দোকানীর লাশ উদ্ধার

নবাবগঞ্জে ডুবার কচুরিপানার নিচ থেকে মুদি দোকানীর লাশ উদ্ধার

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ডুবার কচুরিপানার নিচ থেকে রেজাউল ইসলাম (৫২) নামে এক মুদি দোকানী লাশ উদ্ধার করেছে স্বজনরা। মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার গালিমপুর ইউনিয়নের শুরগাও চক এলাকা থেকে লাশ উদ্ধারের পর পুলিশে হস্তান্তর করা হয়।

নিহত রেজাউল ইসলাম শুরগাও গ্রামের মফিজ উদ্দিন মাষ্টারের ছেলে। তিনি বাড়ির পার্শ্ববর্তী রাস্তার পাশে টং দোকানে মুদি ব্যবসা করতেন।

স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা জানান, মুদি দোকানী রেজাউল ইসলাম প্রতিদিন রাতে দোকানে ঘুমাতেন। সোমবার রাত ৯টায় বাড়ি থেকে রাতের খাবার খেয়ে দোকানের উদ্দেশ্যে বের হন। মঙ্গলবার সকালে দোকার বন্ধ দেখে এক ক্রেতা তার সন্ধানে বাড়িতে আসেন। সময়ক্ষেপণ হলে পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকেন। একপর্যায়ে দোকান পার্শ্ববর্তী ডুবার পাশে রেজাউলের জুতা ও টর্চলাইট পরে থাকতে দেখেন। ডুবায় খোঁজ করে কচুরিপানার নিচে তার মৃতদেহের সন্ধান পান। থানা পুলিশে খবর দেয়া হলে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতের স্ত্রী নিলুফা বেগম অভিযোগ করেন, তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি প্রশাসনের কাছে এঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবী করেন।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রজু হবে জানিয়ে বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনা তদন্তে গোয়েন্দা দফতরে খবর দেয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন